রোহিত শর্মা ও দ্রাবিড়কে কটাক্ষ করলেন প্রাক্তন কোচ রবি শাস্ত্রী, বললেন বিশ্বকাপ জিততে চাইলে এই খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করুন, জানালেন এই বড় কারণ

0
27

রবি শাস্ত্রী দ্রাবিড় ও রোহিতকে তাদের ভুল জানালেন, বললেন- এই খেলোয়াড়দের বের করে দেওয়া খুবই ব্যয়বহুল

রোহিত শর্মার অধিনায়কত্বে শ্রীলঙ্কা ও পাকিস্তানের কাছে টানা পরাজয়ের পর ভারতীয় দল এখন এশিয়া কাপ থেকে বিদায় নিয়ে এখন তাদের চোখ বিশ্বকাপের দিকে। তবে এশিয়া কাপে ভারতীয় দলের অবস্থা দেখে বিশ্বকাপের রাস্তাটাও বেশ কঠিন মনে হচ্ছে এবং এই কথাই বলছেন ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। রবি শাস্ত্রী বলেছেন যে রাহুল দ্রাবিড় এবং রোহিত শর্মা ক্রমাগত তরুণদের সুযোগ দিয়েছেন, যা ঠিক নয় কারণ এই সময়ে ভারতীয় দলে কিছু অভিজ্ঞ খেলোয়াড় দরকার যারা ঘন ঘন সুযোগ পাচ্ছেন না। আসুন আমরা আপনাকে বলি কোন অভিজ্ঞ খেলোয়াড়দের দলে ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন রবি শাস্ত্রী।

বড় বিবৃতি দিলেন রবি শাস্ত্রী, বললেন রোহিত যদি বিশ্বকাপ জিততে চান, তাহলে এই খেলোয়াড়দের ফিরিয়ে আনতে হবে

এশিয়া কাপে ভারতের পরাজয়ের পর ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী সম্প্রতি ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ও কোচ রাহুল দ্রাবিড়কে তিরস্কার করেছেন। শিখর ধাওয়ান, দীনেশ কার্তিক এবং রবিচন্দ্রন অশ্বিনের মতো ভারতীয় দলের কিছু অভিজ্ঞ খেলোয়াড়ের নাম উল্লেখ করে তিনি বলেছিলেন যে ভারতীয় দল এই খেলোয়াড়দের সফরে নিচ্ছে কিন্তু তারা ধারাবাহিকভাবে সুযোগ পাচ্ছে না। রবি শাস্ত্রী বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন যে তরুণ খেলোয়াড়রা ভারতের আগামী দিনের ভবিষ্যত কিন্তু ভারতীয় দল যখন বড় টুর্নামেন্টে যাবে তখন সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড়দের প্রয়োজন হবে। রবি শাস্ত্রী বলেছেন, ভারত যদি বিশ্বকাপ জিততে চায়, তাহলে শিখর ধাওয়ান এবং দিনেশ কার্তিকের মতো অভিজ্ঞ খেলোয়াড়দের দলে অন্তর্ভুক্ত করতে হবে, তা না হলে ভারতীয় দলের অবস্থা এশিয়া কাপের মতোই থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here