১০ বছর পর হানি সিংয়ের সঙ্গে বিয়ে ভেঙে শালিনী নীরবতা ভাঙলেন, বললেন- শ্বশুর ঘরে কাপড় পাল্টাচ্ছেন…

0
17

বিখ্যাত র‌্যাপার-গায়ক হানি সিং তার স্ত্রী শালিনী তলওয়ারের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেছেন। অনেক দিন ধরেই দুজনের মধ্যে বিচ্ছেদের খবর শোনা যাচ্ছিল। গত বছর, দিল্লির তিস হাজারি আদালতে, শালিনী হানি সিংকে গার্হস্থ্য সহিংসতা সহ অন্যান্য মহিলাদের সাথে সম্পর্কের অভিযোগ এনে বিবাহবিচ্ছেদের আবেদন করেছিলেন। প্রতিবেদনে বলা হয়, দুজনের মধ্যে বিবাহ বিচ্ছেদের পর এক কোটি টাকার চুক্তি হয়েছে। দিল্লির সাকেত ফ্যামিলি কোর্টে হানি সিং এক কোটি টাকার চেক স্ত্রীর হাতে তুলে দিয়েছেন সিল করা কভারে। মামলার পরবর্তী শুনানি 20 মার্চ 2023 তারিখে অনুষ্ঠিত হবে।

শালিনী তলওয়ার হানি সিংয়ের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়েছিলেন, কিন্তু এক কোটি টাকা নিয়ে দুজনের মধ্যে সমঝোতা হয়েছে। দীর্ঘদিন ধরে তাদের সম্পর্ক খারাপ যাচ্ছিল। শুধু তাই নয়, দুজনের মধ্যে তিক্ততার পর থেকে শালিনী হানি সিংয়ের থেকে আলাদা থাকছিলেন এবং এখন বিবাহ বিচ্ছেদের পর তাদের পথ সম্পূর্ণ আলাদা হয়ে গেছে।

শালিনী তলওয়ার র‌্যাপারের বিরুদ্ধে গার্হস্থ্য সহিংসতা, যৌন সহিংসতা এবং মানসিক হয়রানির মামলা দায়ের করেছিলেন এবং নারী সুরক্ষা আইনের অধীনে 10 কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছিলেন।

এর আগে, শালিনী তলওয়ার তার বিবৃতিতে হানি সিংয়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন এবং তার শ্বশুর সম্পর্কে একটি বড় প্রকাশও করেছেন। শালিনী জানান, তিনি যখন কাপড় পাল্টাতেন, মাঝেমধ্যেই তার শ্বশুরবাড়ির লোকজন নেশাগ্রস্ত অবস্থায় তার ঘরে ঢুকতেন এবং তাকে অনুচিতভাবে স্পর্শ করতেন। হানি সিংয়ের জন্য, শালিনী বলেছেন যে তার অন্য মহিলাদের সাথেও সম্পর্ক ছিল এবং তিনি অ্যালকোহল এবং ড্রাগের আসক্তও ছিলেন।

উল্লেখ্য, হানি সিং 2011 সালে শালিনী তালওয়ারকে বিয়ে করেছিলেন। স্কুল থেকেই তাদের দুজনের ভালোবাসা ফুটে উঠেছিল। দীর্ঘ প্রেমের পর গাঁটছড়া বাঁধলেন দুজনেই। হানি সিংয়ের র‍্যাপ গান সারা বিশ্বে বিখ্যাত। তিনি অনেক মিউজিক ভিডিওতে কণ্ঠ দিয়েছেন, এ ছাড়া বলিউডের ছবিতেও তার গান শোনা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here