স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে টুটু-ম্যাঁতে ব্যস্ত হয়ে পড়েছিলেন ঐশ্বরিয়া রাই, এই কারণেই দুজনের সম্পর্কের বিষয়টি বড় কথা।

0
20

বর্তমান সময়ে ঐশ্বরিয়া রাই কে কে না চেনেন, তিনি শুধু ভারতে নয় সারা বিশ্বে পরিচিত, তিনি দীর্ঘদিন ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন এবং তিনি অনেক হিট ছবিতে কাজ করেছেন, তার একটি খুব ভাল জায়গা রয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে। সবাই তাকে সম্মান ও সম্মান দিয়েছে, তিনি বলিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে পরিচিত অভিনেত্রী, তিনি বলিউডের সবচেয়ে বিখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনকে বিয়ে করেছেন, যার পরে তারা দুজনই সমান হয়ে গেছেন। অনেক বেশি বিখ্যাত এবং সোশ্যাল মিডিয়া।কিন্তু তারা অনেক আলোচনায় থাকেন, তারা একসাথে অনেক ছবি করেছেন এবং একটি বড় হিটও হয়েছেন, যার পর একটি বড় খবর সামনে এসেছে, ঐশ্বরিয়া রাই টুটু-মমাই হয়েছেন। তার স্বামী অভিষেক বচ্চনের সাথে জমায়েত।যা পরবর্তী নিবন্ধে বিস্তারিত দেখা যাবে।

জমজমাট সমাবেশে অভিষেককে বিব্রত করলেন ঐশ্বরিয়া রাই, সামনে এল বড় কারণ

ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন দীর্ঘদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় আলোচনায় রয়েছেন, নিজেদের ছবি নিয়ে আলোচনায় রয়েছেন, ছবির শুটিংয়ে সকলের সামনে অভিষেককে বিব্রত করেছেন তাঁরা।তাকে নিয়েই আলোচনা হচ্ছে অভিষেক বচ্চনকে। তার শুটিংয়ে ছিলেন, তার স্ত্রী ঐশ্বরিয়া রাইও তার সাথে ছিলেন এবং ঐশ্বরিয়া রাই অভিষেককে এমন কিছু বলেছিলেন, যার কারণে অভিষেক রেগে যান এবং সবার সামনে বিব্রত হন এবং এতে তিনি লজ্জিত হন।এর পেছনেও একটি কারণ রয়েছে, যা আপনি পরবর্তী নিবন্ধে দেখতে পাবেন।

অভির সামনে বিব্রত হতে হলো ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন, জমজমাট জমজমাট টুটু-ম্যায়!

ঐশ্বরিয়া রাই এবং অভিষেক বচ্চন তাদের ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে, তারা তাদের ফিল্মটি চূড়ান্ত করার জন্য গিয়েছিলেন, কিন্তু তাদের মধ্যে এমন কিছু ঘটেছিল, যার কারণে তারা দুজনেই টুটু-ম্যাইন মেইন করতে শুরু করে।বিষয়টি শুরু হয়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এবং এখনও সবাই ঐশ্বরিয়া রাই এবং অভিষেকের এই বিষয়টি নিয়ে আলোচনা করছে এবং বলা হচ্ছে যে ঐশ্বরিয়া রাই ছবি না তোলার জন্য অভিষেকের সাথে ঝগড়া করেছিলেন, যার কারণে অভিষেক রেগে গিয়েছিলেন এবং একই সাথে আলোচনা চলছে। এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সহজ কথায় যদি বলা হয়, ঐশ্বরিয়া রাইয়ের হাত থেকে অভিষেক বচ্চন হাত ছাড়িয়ে নেন, যা দেখে মানুষ বলতে শুরু করে যে ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের বিবাহিত জীবনে ফাটল রয়েছে। এসব ছবির কারণেই বলা হচ্ছে, স্বামী অভিষেক বচ্চনকে বিয়ে করেছেন ঐশ্বরিয়া রাই। কিন্তু কী কারণে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া একে অপরের থেকে রেহাই পেলেন, তা দুজনেই বলতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here