শ্রীদেবীর মৃত্যুর পর এবার সামনে এল তার দাম্পত্য জীবনের আসল সত্য, কথা বন্ধ করে দিয়েছিলেন স্বামী বনির সঙ্গে, এই ছিল কারণ

0
23

আজকের সময়ে শ্রী দেবীকে কে না চেনেন, তিনি বলিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে পরিচিত অভিনেত্রী, নব্বইয়ের দশকে তিনি অনেক ছবি করেছেন, তিনি ছিলেন সেই সময়ের খুব নামকরা অভিনেত্রী এবং আজও তাকে সবাই পছন্দ করে তার খুব, তিনি অনেক সুপারহিট করেছেন। চলচ্চিত্রে কাজ করেছেন এবং সবাই তার চলচ্চিত্রগুলিকে অনেক পছন্দ করে, বলিউড ইন্ডাস্ট্রিতে সবাই শ্রী দেবীকে অনেক সম্মান করে, সবাই তাকে অনেক সম্মানও দেয়, এর সাথে, কে তার নয় বর্তমান সময়ে স্বামী বনি কাপুর?লোকেরা তাকে খুব পছন্দ করেন, তিনি অনেক ছবি করেছেন এবং তাঁর স্ত্রী শ্রী দেবীও তাঁর ছবিতে কাজ করেছেন এবং সেই ছবিগুলিও সুপারহিট হয়েছে, সম্প্রতি একটি বড় খবর বেরিয়েছে যে শ্রী দেবী তার স্বামী বনি কাপুরের সঙ্গে ৩ মাস কথা বলেননি, এ বিষয়ে বিস্তারিত জানতে পারবেন পরের লেখায়।


স্বামীর সঙ্গে কথা বলেননি শ্রী দেবী, কথা না বলার বড় কারণ সামনে এল

শ্রী দেবী গত কয়েক বছরে মারা গেছেন, কিন্তু এর আগে তিনি অনেক সুপারহিট ছবিতে কাজ করেছেন এবং তার সব ছবিই খুব ভালো হয়েছে এবং সবাই তার ছবিগুলোকে খুব পছন্দ করে।তিনি নামও কুড়িয়েছেন, তিনিও কাজ করেছেন তার স্বামী বনি কাপুরের ছবিসহ সবগুলো ছবিই ভালো হয়েছে।আর এর মাঝেই তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তার স্ত্রী শ্রী দেবী ৩ মাস ধরে কোনো কথা বলেননি, যা নিয়ে নানা রকম খবরও বেরিয়েছে। সোশ্যাল মিডিয়া, কিন্তু তার কথা না বলার পেছনে একটা বড় কারণ ছিল।যা পরবর্তী লেখায় দেখতে পাবেন।

বনি কাপুরের সঙ্গে ৩ মাস কথা বলেননি শ্রী দেবী, কথা না বলার পেছনে কারণ ছিল

তার স্বামী বনি কাপুর সম্প্রতি শ্রী দেবী সম্পর্কে সবাইকে একটি বড় খবর জানিয়েছেন, বলা হয় যে শ্রী দেবী তার কাজের প্রতি খুব নিবেদিত ছিলেন এবং একই সাথে, যখনই তিনি তার স্বামীর সাথে কাজ করতেন, যখনই তিনি রাখতেন। ব্যক্তিগত জীবন এবং ব্যবসায়িক জীবন আলাদা, যাতে তিনি যখন তার স্বামীর সাথে কাজ করতেন, তখন তার পুরো মনোযোগ তার কাজের দিকেই থাকে, তিনি এমন একটি ছবিতে কাজ পান যার চলচ্চিত্র নির্মাতা তার স্বামী বনি কাপুর। ছবিটির শুটিং 3 মাস ধরে চলে এবং শ্রীদেবী কাজের সময় স্বামী বনি কাপুরের সঙ্গে কথা বলেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here