রোহিত শর্মা এখনও সেই খেলোয়াড়ের প্রশংসা করছেন যাকে মানুষ এশিয়া কাপে ভারতকে হারানোর কথা বলছে, এই কারণ

0
19
রোহিত শর্মার অধিনায়কত্বে ভারতীয় দল এশিয়া কাপের ফাইনালে উঠতে পারেনি, এরপর এখন রোহিত শর্মার অধিনায়কত্ব নিয়ে আলোচনা হচ্ছে সর্বত্র। রোহিত শর্মা সম্পর্কে বলা হচ্ছে যে তিনি দলে এমন কিছু খেলোয়াড়কে সুযোগ দিয়েছিলেন যাদের অভিজ্ঞতার অভাব ছিল এবং একই অভাব পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে খুব মিস হয়েছিল। কিন্তু পাকিস্তান এবং শ্রীলঙ্কার বিপক্ষে হারের পরেও, রোহিত শর্মা এখনও এই খেলোয়াড়ের জন্য খুব গর্বিত এবং এখনও সেই খেলোয়াড়কে তার সেরা খেলোয়াড় হিসাবে বিবেচনা করে, যার কারণে ভারতীয় দল পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ হেরেছিল। আসুন আমরা আপনাকে বলি কে সেই ভারতীয় খেলোয়াড়, তার খারাপ পারফরম্যান্সের পরেও, রোহিত শর্মা তার প্রশংসা করতে এবং বলতে ক্লান্ত হন না যে তিনিই সেরা।

রোহিত শর্মা এখনও এই বোলারকে সেরা মনে করেন, হারের পরেও খোলাখুলি প্রশংসা করেন

রোহিত শর্মা ভারতীয় দলের অধিনায়কত্ব নেওয়ার পর থেকে, তিনি দ্বিপাক্ষিক সিরিজে ধারাবাহিকভাবে ভাল পারফর্ম করে চলেছেন কিন্তু এশিয়া কাপের ম্যাচে তিনি তার প্রধান বোলার জাসপ্রিত বুমরাহ এবং হার্শেল প্যাটেল ছাড়াই চলে যান। এমতাবস্থায়, তিনি ভারতীয় দলে এমন অনেক তরুণ বোলারকে অন্তর্ভুক্ত করেছিলেন, যাদের আগের রেকর্ড খুব ভাল ছিল, কিন্তু পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে একজন তরুণ ফাস্ট বোলার খুব হতাশাজনক পারফরম্যান্স করেছিলেন, যার কারণে ভারতীয় দল হেরেছিল। কথোপকথন, রোহিত শর্মা এখনও তার বোলারকে সেরা বলছেন। আসুন আমরা আপনাকে বলি যে কীভাবে খারাপ পারফরম্যান্সের পরেও, রোহিত শর্মা তার বোলারকে সেরা বলছেন।

রোহিত শর্মার এই বোলার এখনও নিজেকে সেরা মনে করেন, প্রশংসায় এত বড় কথা বললেন

শ্রীলঙ্কা ও পাকিস্তানের বিপক্ষে টানা পরাজয়ের পর রোহিত শর্মাকে অস্থির দেখাচ্ছিল। সাংবাদিকদের সঙ্গে আলাপকালেও তিনি প্রশ্নের সঠিক উত্তর দিতে না পারলেও এ সময় তিনি তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং-এর ভূয়সী প্রশংসা করেন। আমরা আপনাকে বলি যে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে, আরশদীপ সিং শেষ ওভারে দুর্দান্ত বোলিং করেছিলেন তবে তিনি আসিফ আলির একটি খুব সহজ ক্যাচ ফেলেছিলেন, যার কারণে তিনি প্রচুর সমালোচনা করেছিলেন তবে রোহিত শর্মা বিশ্বাস করেন যে এই সময়ে আরশদীপ সিং। তরুণ বোলারদের মধ্যে সেরা। রোহিত শর্মা বলেছেন যে তার উইকেট নেওয়ার ক্ষুধা রয়েছে যা তাকে সেরা বোলারদের একজন করে তোলে এবং আরশদীপ এগিয়ে যাওয়ার আরও সুযোগ পাবে। রোহিত শর্মার এই বক্তব্যের পরে, কেউ কেউ তার সাথে একমত হবেন বলে মনে হচ্ছে না কারণ এশিয়া কাপে আরশদীপের পারফরম্যান্স তেমন দুর্দান্ত হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here