বড় লোকের সঙ্গে জুটি বেঁধে এই শক্তিশালী খেলোয়াড়ের ক্যারিয়ার শেষ করলেন রোহিত শর্মা, ধোনিরও সবচেয়ে প্রিয় বড় খবর বেরিয়েছে

0
13
রোহিত শর্মা ভারতীয় দলের নেতৃত্ব নেওয়ার পর থেকে, তিনি তার দলে এমন কিছু খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেননি যারা একসময় বিরাট কোহলি এবং মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য বিশ্বকাপের জন্য 15 সদস্যের দল ঘোষণা হওয়ার সাথে সাথেই এটা স্পষ্ট যে রোহিত শর্মা একই সাথে দুই ভারতীয় খেলোয়াড়ের ক্রিকেট ক্যারিয়ার শেষ করেছেন। রোহিত শর্মা বেশিরভাগই তার অধিনায়কত্বে তার প্রিয় খেলোয়াড়দের সুযোগ দেওয়ার জন্য পরিচিত এবং এই বিশ্বকাপের জন্যও একই দল দেখা হচ্ছে। আসুন আমরা আপনাকে বলি সেই দুই খেলোয়াড় কারা যারা এই বিশ্বকাপে নির্বাচিত না হওয়ার পর হতাশ এবং এখন 20 ওভারে তাদের ক্রিকেট ক্যারিয়ার চিরতরে শেষ করতে পারে।

এই খেলোয়াড় একসময় রোহিত শর্মার বন্ধু ছিলেন, আজ তাকে দল থেকে ছিটকে দিয়েছেন রোহিত

শিখর ধাওয়ান, যিনি প্রায় 3 বছর ধরে রোহিত শর্মার সাথে তার উদ্বোধনী অংশীদার ছিলেন, অস্ট্রেলিয়াতে অনুষ্ঠিতব্য 15 সদস্যের খেলোয়াড়দের মধ্যেও তাকে নির্বাচিত করা হয়নি। শ্রীলঙ্কার বিপক্ষে শিখর ধাওয়ান যে দুর্দান্ত ফর্ম দেখিয়েছেন তা দেখে অনেকেই আশা করেছিলেন, নির্বাচকরা অবশ্যই তাকে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য বিশ্বকাপে সুযোগ দেবেন কারণ শিখর ধাওয়ান অস্ট্রেলিয়ায় দুর্দান্ত পারফরম্যান্স করেছেন তবে রোহিত শর্মা এই জিনিসটি পছন্দ করেছেন বলে তিনি দৃঢ়প্রতিজ্ঞ। তিনি কখনই শিখর ধাওয়ানকে তার দলে নেবেন না এবং সেই কারণেই নির্বাচকরাও শিখর ধাওয়ানকে সুযোগ দেওয়ার মানসিকতায় নেই৷ আসুন জেনে নেওয়া যাক শিখর ধাওয়ান ছাড়া আর কে খেলোয়াড়, যার ক্রিকেট ক্যারিয়ার এখন প্রায় শেষ।

রোহিত শর্মা এই খেলোয়াড়কে ক্রমাগত উপেক্ষা করছেন, বিশ্বকাপে হ্যাটট্রিক করেছেন

রোহিত শর্মার নেতৃত্বাধীন ১৫ সদস্যের খেলোয়াড়ের মধ্যে মহম্মদ শামির নাম না থাকায় অনেকেই অবাক হয়েছিলেন। আসলে, রোহিত শর্মা নিজেই চান যে তিনি অভিজ্ঞ খেলোয়াড়দের নিয়ে বিশ্বকাপে নামবেন, তবে বিশ্বকাপ দলে জাসপ্রিত বুমরাহ ছাড়া অভিজ্ঞ বোলার নেই। রোহিত শর্মা অধিনায়কত্বের দায়িত্ব নেওয়ার পর থেকে তিনি মহম্মদ শামিকে একটি ম্যাচেও খাওয়াননি, যা স্পষ্টতই দেখায় যে রোহিত শর্মা মহম্মদ শামির ক্রিকেট ক্যারিয়ার শেষ করতে চাইছেন। একদিকে যেখানে শিখর ধাওয়ান আউট হয়েছিলেন, এখন মহম্মদ শামিও সামনের ক্রিকেটে 20 ওভার খেলার সুযোগ কমই পান। এখন দেখার বিষয় যে কোনো খেলোয়াড় চোট পেলেও রোহিত শর্মা শামিকে সুযোগ দেবেন নাকি তার জায়গায় অন্য কোনো খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here